October 9, 2024, 11:33 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

পাঁচটি নাটকে জুঁই

পাঁচটি নাটকে জুঁই

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অনেকটা শখের বশেই অভিনয়ে পথচলা শুরু হয়েছিল রোবেনা রেজা জুঁইয়ের। কিন্তু এখন অভিনয়ই তার পেশা। নির্মাতারাও বেশ আগ্রহ নিয়েই তাকে নানা ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করাচ্ছেন। যে কারণে অভিনয়ে জুঁই এখন দারুণ ব্যস্ত। মাসের বেশির ভাগ সময় কেটে যায় তার অভিনয় করেই। জুঁই বর্তমানে ব্যস্ত আছেন রুলীন রহমানের ‘ভালোবাসা কারে কয়’, কায়সার আহমেদের ‘মহাগুরু’, অরণ্য আনোয়ারের ‘ফুল এইচ ডি’, শামীম জামানের ‘মওকা মালয়েশিয়া’ এবং সাগর জাহানের ‘ল্যাম্পপোস্ট’ ধারাবাহিক নাটকের অভিনয় নিয়ে।

আজ তিনি রাজধানীর অদূরে পুবাইলে শামীম জামানের ‘মওকা মালয়েশিয়া’ ধারাবাহিক নাটকের শুটিংয়ে ব্যস্ত থাকবেন। অভিনয় করা প্রসঙ্গে রোবেনা রেজা জুঁই বলেন, কখনো ভাবিনি অভিনয় আমার পেশা হবে। কিন্তু মোশারফের সঙ্গে বিভিন্ন শুটিংয়ে যেতে যেতে অভিনয়ের প্রতি একধরনের আগ্রহ তৈরি হয়। একসময় অভিনয় শুরু করলাম।

নির্মাতারা অভিনয় দেখে বেশ প্রশংসা করতে শুরু করেন। আমিও অভিনয়ে অনুপ্রাণিত হতে শুরু করলাম। বিভিন্ন সময়ে অভিনয় সম্পর্কে বিভিন্ন ধরনের টিপস দিয়ে সহযোগিতা করেন মোশাররফ করিম। এভাবে একটু একটু করে এখনো অভিনয়টাকে নিজের মধ্যে লালন করে চরিত্রানুযায়ী অভিনয় করার চেষ্টা করে যাচ্ছি। দর্শক আমার অভিনয় দেখে উৎসাহ দিচ্ছেন, এটাই আমার ভালো লাগার বিষয়। আমি অভিনয়টাই আজীবন করে যেতে চাই। জুঁই করিম জানান, যে পাঁচটি ধারাবাহিক নাটকে তিনি অভিনয় করছেন সে সবক’টিতেই তার স্বামী মোশাররফ করিম থাকলেও কোনোটাতেই তার বিপরীতে তিনি অভিনয় করছেন না। নির্মাতারা তাকে যে চরিত্রের জন্য চূড়ান্ত করছেন জুঁই তাতেই আগ্রহ নিয়ে অভিনয় করছেন।

উল্লেখ্য, জুঁই অভিনীত প্রথম একক নাটক ছিল নাসির আল মনিরের ‘সিমিলার টু’। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক শামীম জামান প্রযোজিত এবং কবির বাবু পরিচালিত ‘জামাই মেলা’। এখন পর্যন্ত দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্র দুটি হচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘টেলিভিশন’ এবং তৌকীর আহমেদের ‘অজ্ঞাতনামা’।

Share Button

     এ জাতীয় আরো খবর